1. admin@titangelprice.net : admin :
কিভাবে স্ত্রীকে উত্তেজিত করা যায় - নারীকে উত্তেজিত করার কৌশল - Titangel

কিভাবে স্ত্রীকে উত্তেজিত করা যায় – নারীকে উত্তেজিত করার কৌশল

  • Update Time : Friday, December 3, 2021
কিভাবে স্ত্রীকে উত্তেজিত করা যায়
কিভাবে স্ত্রীকে উত্তেজিত করা যায়

কিভাবে স্ত্রীকে উত্তেজিত করা যায় – নারীকে উত্তেজিত করার কৌশল

মেয়েদেরকে সহবাসে দ্রুত উত্তেজিত করার জন্য আপনি নানান ধরনের মেডিসিন কিনতে পাওয়া যায় কিভাবে স্ত্রীকে উত্তেজিত করা যায় এগুলো কিনে ব্যবহার করতে পারেন তবে এই ঔষধ গুলো কিনে ব্যবহারের পূর্বে অবশ্যই মেয়েদের শারীরিক শক্তি সম্পর্কে জেনে নিবেন কারণ ঔষধ গুলো অনেক সময় ক্ষতির কারণ হয়ে উঠতে পারে।।

কিভাবে স্ত্রীকে উত্তেজিত করা যায়

মেয়েদের উত্তেজিত করার ঔষধ আনতে যাবেন আপনি একটি হচ্ছে স্থায়ীভাবে মেয়েদের উত্তেজিত করার ঔষধ এটি সেবন করার মাধ্যমে যে কোন মেয়ে তার যৌন সক্ষমতা পুরো পরিবারই নিতে পারে আর মেয়েদের যৌন সক্ষমতা যখন বৃদ্ধি পায় তখন সে সহবাসের পর অধিক বেশি আকর্ষণ থাকে।

নারীকে উত্তেজিত করার কৌশল

আরো পড়ুনঃ মেয়েদের মিস মি ট্যাবলেট কিনতে ক্লিক- এখনই কিনুন

আরো পড়ুনঃ  এখনই কিনুন মেয়েদের স্থায়ী সেক্সে রাজি করানোর ট্যাবলেট

দ্বিতীয় উপায়টি হচ্ছে আপনি যেকোন মেয়েকে অন টাইম একটি সময়ের জন্য যৌন উত্তেজনা বাড়িয়ে নিতে পারেন এজন্য আপনাকে ফিমেল ভায়াগ্রা এর সহায়তা নিতে হবে আমরা জানি ভায়াগ্রা সাধারণত যৌন উত্তেজনা বৃদ্ধিতে কাজ করে থাকে।

মেয়েদের উত্তেজিত করার ঔষধ

সাময়িক সময়ের জন্য বা অলটাইম মেয়েদের যৌন উত্তেজনা বৃদ্ধি করার জন্য আপনি ফিমেল ভায়াগ্রা ব্যবহার করবেন তবে ফিমেল ভায়াগ্রা ব্যবহারের পূর্বে অবশ্যই ভায়াগ্রার উপকারিতা এবং অপকারিতা সম্পর্কে জেনে নিবেন আর অপ্রাপ্ত বয়স্ক মেয়েদের উপরে কখনোই ফিমেল ভায়াগ্রা প্রয়োগ করবেন না।

কিভাবে স্ত্রীকে উত্তেজিত করা যায় যে কোন ঔষধ কেনার পূর্বে অবশ্যই ডাক্তারের পরামর্শ নিন কারণ ঔষধ সবসময় উপকার নয় কখনো কখনো অপকারিতা বয়ানে যদি আপনি ঔষধের সঠিক নিয়ম পদ্ধতি বা ঔষধ কোন কাজে সঠিক ব্যবহার পদ্ধতি না জেনে থাকেন আশা করি এ সম্পর্কে ভালোভাবে জেনে নেবেন

মেয়েদের উত্তেজিত করার ঔষধ

আরো পড়ুনঃ মেজিক কনডম সরাসরি কিনতে ক্লিক করুন –এখনই কিনুন

আরো পড়ুনঃ ড্রাগন কনডম সরাসরি কিনতে ক্লিক করুন – এখনই কিনুন

মেয়েদের উত্তেজিত করার কৌশল

১. ঘাড়ের পিছন দিকঃ মেয়েদের শরীরে এটাই সবচেয়ে সেক্সুয়ালি টার্নিং অন জায়গা। ছেলেরা এজায়গার উপর খুব অল্পই সময় দেয়। কিন্তু শুধু এখানে স্পর্শ করেও একজন নারীকে দ্রুত উত্তেজিত সম্ভব। একজন মেয়ে যখন সামান্য টার্ন অন থাকে তখন তার পেছন দিকে চুল সরিয়ে হাত বুলিয়ে দেখুন। আস্তে আস্তে কিস করুন। দেখবেন সে পাগল হয়ে যাবে। সামান্য লিক করুন, সুড়সুড়ি দিন। এরপর তার ব্রেস্টের দিকে যান। দেখবেন সে কতটা হর্নি(Horny) হয়ে যায়।

২. কানঃ কানে হালকা স্পর্শ, চুমু অনেক বেশি সেক্সুয়ালি এরোসড করে দেয় মেয়েদের। কানের উপর আস্তে আস্তে নিঃশ্বাস ফেললে পাগল হয়ে যায় সে। হালকা কামড় দিতে পারেন কানের যে কোন জায়গায়। লিক করতে পারেন কানের চার পাশে যে কোন জায়গায়। কিন্তু কানের ছিদ্রে নয়, এটি মেয়েদের জন্যে একটা টার্ন অফ।

নারীকে উত্তেজিত করার কৌশল

৩. থাইঃ নারীকে দ্রুত উত্তেজিত করেত আসল জায়গা স্পর্শ না করেও তার আশে পাশের থাই এর নরম জায়গাগুলো স্পর্শ করেই তাকে হর্নি করে দিতে পারেন। হাত এবং মুখ কাজে লাগান, কিস করুন। কিন্তু আসল জায়গায় যাওয়ার আগে সরে আসুন, দেখবেন সে কি করে।

নারীকে উত্তেজিত করার কৌশল

আরো পড়ুনঃ ছেলেদের মারাল জেল কিনতে ক্লিক- এখনই কিনুন

আরো পড়ুনঃ ছেলেদের টাইটান জেল সরাসরি কিনতে ক্লিক- এখনই কিনুন

৪. হাতের তালু ও পায়ের পাতাঃ হাত দিয়ে প্রতি মুহূর্ত স্পর্শ করছেন, কিন্তু তার হাতেই যে লুকিয়ে আছে অসংখ্য সেক্সুয়াল ফিলিংস। হাতের উপর আংগুল চালান, সুড়সুড়ি দিন। এটি যেন তাকে পরবর্তী সেক্সুয়াল এক্টিভিটিরই মেসেজ দেওয়া। দেখবেন সেও সাড়া দেবে। হাতের আঙ্গুল মুখে নিয়ে চুষতে পারেন। এটিও টার্ন অন করে তাকে।

স্ত্রীকে উত্তেজিত করার কৌশল

৫. পাঃ নারীকে দ্রুত উত্তেজিত করতে পায়ে হাত বুলিয়ে সুড়সুড়ি দিলে অনেকেই বেশ মজা পায়। পায়ের আঙ্গুল মুখে নিয়ে চুষলেও টার্ন অন হয় অনেকেই। তবে কিছু মেয়ের এটি পছন্দ নয়। জিজ্ঞেস করে নিন আপনার সঙ্গিনীকেই।

৬. পিঠঃ পিঠ, বিশেষ করে পিঠের নিচে, কোমড়ের দিকের অংশটাতে স্পর্শ ও আদর চায় মেয়েরা। মেরুদন্ড বরাবর চুমু দিতে দিতে নিচে নেমে যান, কিস করুন সে বিশেষ জায়গাটিতে। তার সেক্স করার মুড আরো বাড়বেই।

আরো পড়ুনঃ মাত্র সপ্তাহে  লম্বা  হওয়ার ঔষধের  নাম ও দাম  700 টাকা  

আরো পড়ুনঃ ৭ দিনে ফর্সা হওয়ার 4k হোয়াইটেনিং ক্রিম ৬৫০ টাকা

স্ত্রীকে উত্তেজিত করার ঔষধ

৭. কলার বোনঃ নারীকে দ্রুত উত্তেজিত করতে ব্রেস্টের দিকে যাওয়ার আগে, তার গলার নিচে, কলার বোনের দিকে নজর দিন একটু। জিহবা দিয়ে সার্কেল করে লিক করুন। হালকা কামড় দিন। এতে সে বুঝবে আপনি কতটা চান আপনার সঙ্গিনীকে।

সুস্থ থাকুন, নিজেকে এবং পরিবারকে ভালোবাসুন। কিভাবে স্ত্রীকে উত্তেজিত করা যায় আমাদের লেখা আপনার কেমন লাগছে ও আপনার যদি কোনো প্রশ্ন থাকে তবে নিচে কমেন্ট করে জানান। আপনার বন্ধুদের কাছে পোস্টটি পৌঁছে দিতে দয়া করে শেয়ার করুন। পুরো পোস্টটি পড়ার জন্য আপনাকে অনেক ধন্যবাদ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category